ডিইউটিএসের নয়া সভাপতি লিমন, সম্পাদক নওশাবা

232
DUTS
শেয়ার করুন

শাহাবুদ্দিন বিজয়::

ঢাকা ইউনিভার্সিটি ট্যুরিস্ট সোসাইটি (ডিইউটিএস) এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ৩০ জুন বৃহস্পতিবার ঢাকা ইউনিভার্সিটি ট্যুরিস্ট সোসাইটির উপদেষ্টা ও অমর একুশে হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. ইশতিয়াক মঈন সৈয়দ  এবং ডিইউটিএস এর ২০২০-২০২১ কার্যনিবার্হী কমিটির উপদেষ্টা মোঃ মাহমুদুল হাসান নিশাত এর উপস্থিতিতে ২০২১-২২ কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ২০২০-২১ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ব্যতীত মোট পনের জন কার্যনির্বাহী সদস্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোট প্রদান করেন।

নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ব্যবস্থাপনা বিভাগে অধ্যয়নরত ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী মোঃ মুশফিকুর রহমান লিমন  এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন প্রাচ্যকলা বিভাগে অধ্যয়নরত ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী তাসমিয়াহ নওশাবা বরকতউল্ল্যাহ। নির্বাচনের ফলাফলের ভিত্তিতে একই দিনে টিএসসির দ্বিতীয় তলায় মুনীর চৌধুরী কনফারেন্স রুমে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে নতুন কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দের পাশাপাশি উপস্থিত ছিলেন সংগঠনটির দায়িত্বে থাকা সাবেক নেতৃবৃন্দ। তারা অনুষ্ঠানে সংগঠনটির নয়া কমিটির সদস্যদের অভ্যর্থনা জানিয়ে বক্তব্য রাখেন। দায়িত্ব হস্তান্তরের সময় আরো বক্তব্য প্রদান করেন বিদায়ি কমিটির সভাপতি তানাইম ইমতিয়াজ তানিম এবং সাধারণ সম্পাদক অনিম দাস।

উল্লেখ্য, “পর্যটন শিল্প বিকাশে চাই সামাজিক আন্দোলন” এই স্লোগানকে সামনে রেখে ১৯৯৫ সালে যাত্রা শুরু করে ঢাকা ইউনির্ভাসিটি ট্যুরিস্ট সোসাইটি। এরপর থেকে সংগঠনটি পর্যটন শিল্প বিকাশ ও সুস্থ সংস্কৃতি চর্চায় ক্যাম্পাসে নিয়মিত আয়োজন করে আসছে বিশ্ব পর্যটন দিবস, পর্যটন সংক্রান্ত বিভিন্ন কর্মশালা, বিভিন্ন দেশীয় ও আন্তর্জাতিক পর্যটন সম্ভাবনা সমৃদ্ধ স্থানে ভ্রমণ। পাশাপাশি এই সংগঠন নতুন নতুন পর্যটন সমৃদ্ধ স্থান খুঁজে বের করতে তার সদস্যদের উৎসাহিত করে আসছে।


শেয়ার করুন

LEAVE A REPLY

Specify Facebook App ID and Secret in the Super Socializer > Social Login section in the admin panel for Facebook Login to work

Please enter your comment!
Please enter your name here