‘ডিইউ রউফিয়ান’-এর নতুন নেতৃত্বে আসলো ইমন এবং ওয়াসি

76
শেয়ার করুন

নেতৃত্বে বদল আসলো, ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বীরশ্রেষ্ঠ মুন্সী আবদুর রউফ পাবলিক কলেজের সংগঠন ডিইউ রউফিয়ানে। গতো বৃহস্পতিবার, টিএসসিতে ডিউ রউফিয়ানের সভায় আনুষ্ঠানিকভাবে কমিটি ঘোষণা করা হয়। নতুন এই কমিটিতে, ডিইউ রউফিয়ান এর সভাপতি মনোনীত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্টের ১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী, মোহতাসিন বিল্লাহ ইমন। আর সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা, পানি ও পরিবেশ বিভাগের শিক্ষার্থী ওয়াসি আহমেদ। ডিইউ রউফিয়ান এর পক্ষে বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক রুমা আক্তার বলেন,প্রতিষ্ঠার, শুরু থেকেই ডিইউ রউফিয়ান ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ পাবলিক কলেজের শিক্ষার্থীদের মাঝে ভ্রাতৃত্ব -বন্ধুত্ব স্থাপনের জন্য কাজ করে যাচ্ছে। সংগঠনের পরিধি আরো বাড়বে এই প্রত্যাশী।শুধু বিশ্ববিদ্যালয়ের গন্ডিতে নয় দেশ থেকে দেশান্তরে ডিউ রউফিয়ানরা এবং তাদের সুকর্ম, খ্যাতি ছড়িয়ে পরুক।জয়তু ডিউ রউফিয়ান। বিদায়ী সভাপতি মাহমুদউল্লাহ ইপ্তি আরও যোগ করেন, নতুন নেতৃত্ব ডিইউ রউফিয়ানকে আরও শক্তিশালী করবে এই শুভকামনা রাখি। সংগঠনের মধ্যকার ভ্রাতৃত্ব বন্ধন আরও শক্তিশালী হবে এই কামনাই করি। দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে, ডিইউ রউফিয়ান এর উপদেষ্টা শাহাবুদ্দিন খান বিজয় বলেন, “ডিইউ রউফিয়ান প্রতিষ্ঠার শুরু থেকে সদস্যদের কল্যাণে কাজ করে আসছে। সদ্য কলেজ থেকে বিশ্ববিদ্যালয়ের গণ্ডিতে পা রাখা নবীন শিক্ষার্থীরা এখানে এসে তাদের ভাই বন্ধুদের খুঁজে পায়। এটা তাদের কাছে বটছায়ার মতো কাজ করে বলে আমার বিশ্বাস। আশা করি এই ধারাবাহিকতা নতুন কমিটি বজায় রাখবে। আরো সুন্দর, মার্জিত, পরিণত এবং সক্রিয় ডিইউ রউফিয়ান উপহার দিবে আমাদের।”

নতুন কমিটির পক্ষে সাধারণ সম্পাদক ওয়াসি আহমেদ জানান, “কলেজের চেনা পরিসর থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বৃহৎ এবং অচেনা জগতে হঠাৎ পদার্পণ করা একজন নবীনের কাছে ‘ডিইউরউফিয়ান’ যেন ঢাবির বুকেই এক টুকরো রউফ কলেজ। একদা ‘ডিইউরউফিয়ান’ যেভাবে এই সুবিশাল বিশ্ববিদ্যালয়ে আমার পথচলা সহজ করেছিলো; দায়িত্বপ্রাপ্ত হয়ে ঠিক সেভাবেই অনুজদের জন্য কাজ করার, এবং সেই সঙ্গে ‘ডিইউরউফিয়ান’-এর সার্বিক উন্নতি সাধন করার চেষ্টা করব ইন শা আল্লাহ।”
ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বীরশ্রেষ্ঠ মুন্সী আবদুর রউফ কলেজ থেকে আসা শিক্ষার্থীদের সহযোগিতায় কাজ করে আসছে ডিইউ রউফিয়ান। এই ধারা অব্যহত রাখা ও সাংগঠনিক ভাবে ডিইউ রউফিয়ানকে আরও শক্তিশালী করার কামনা ব্যক্ত করা হয় কমিটি হস্তান্তরের সময়।


শেয়ার করুন

LEAVE A REPLY

Specify Facebook App ID and Secret in the Super Socializer > Social Login section in the admin panel for Facebook Login to work

Please enter your comment!
Please enter your name here