ঢাকা বিশ্ববিদ্যালয়ে পঞ্চগড় জেলার শিক্ষার্থীদের সংগঠন ডিইউসেপ এর কমিটি ঘোষণা

41
শেয়ার করুন

শ্যামল চন্দ্র রায়::

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত হিমালয়কন্য খ্যাত পঞ্চগড় জেলার শিক্ষার্থীদের সংগঠন ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েসন অব পঞ্চগড়। ২২ এপ্রিল শুক্রবার একদল তরুণ কর্মোদ্যোম ও উচ্ছ্বসিত শিক্ষার্থী নিয়ে সংগঠনটির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

নতুন এই কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন দর্শন বিভাগে অধ্যয়নরত রোকেয়া হলের আবাসিক শিক্ষার্থী রিফা জাকিয়া এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন নাট্যকলা বিভাগে অধ্যয়নরত জগন্নাথ হলের আবাসিক শিক্ষার্থী দীপম সাহা।

এছাড়াও সিনিয়র সহ-সহাপতি হিসেবে মাহমুদ নিশাত মুন্না (যোগাযোগ বৈকল্য বিভাগ), যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে মাসুদ রানা (ইসলামিক স্টাডিজ), সাংগঠনিক সম্পাদক হিসেবে মোঃ বাবুল হোসেন (শান্তি ও সংঘর্ষ অধ্যয়ন বিভাগ), এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে এম এইচ সিফাতকে মনোনীত করা হয়েছে।

সংগঠনটির নয়া সাধারণ সম্পাদক দীপম সাহা ডিইউ টাইমজকে বলেন, “করতোয়ার কল্লোলিত স্রোতপ্রবাহের মতই এগিয়ে যাবে আমাদের সংগঠন। পঞ্চগড়ের শিক্ষার্থীদের কল্যাণে কাজ করার দৃপ্ত প্রয়াসে আমরা এ পথের যাত্রা আজ শুরু করেছি।”

সংঠনটির সদ্য বিদায়ী সভাপতি শাকিল আনোয়ার এবং সাধারণ সম্পাদক সারজিস আলম নতুন কমিটির সবাইকে শুভকামনা জানান এবং দিক নির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন।


শেয়ার করুন

LEAVE A REPLY

Specify Facebook App ID and Secret in the Super Socializer > Social Login section in the admin panel for Facebook Login to work

Please enter your comment!
Please enter your name here