সৌহার্দ্যপূর্ণভাবে ডিইউ রউফিয়ানের ইফতার মাহফিল সম্পন্ন

62
শেয়ার করুন

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ পাবলিক কলেজের শিক্ষার্থীদের সংগঠন ডিইউ রউফিয়ানের ইফতার মাহফিল ২০২২ অনুষ্ঠিত হয়। ২০ এপ্রিল বুধবার মোহাম্মদপুরের কফি এক্সপ্রেসে এই ইফতার মাহফিল সম্পন্ন হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ পাবলিক কলেজের অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল হাফেজ মো: জোনায়েদ আহমেদ, এইসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ পাবলিক কলেজের স্কুল শাখার সহকারী প্রধান শিক্ষিকা ড. তানজিলা আলমাজী। এছাড়াও উপস্থিত ছিলেন উক্ত প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, সাবেক আহবায়ক তন্ময় শিকদার, সাবেক সভাপতি শাহাবুদ্দিন বিজয়, সাবেক সাধারণ সম্পাদক আদহাম হোসেন আলিফ সহ সংগঠনের অন্যান্য সদস্য ও নেতৃবৃন্দ।

ডিইউ রউফিয়ানের নবীন শিক্ষার্থীদের সঙ্গে আমন্ত্রিত অতিথিবৃন্দ

ডিইউ রউফিয়ানের সাংগঠনিক সম্পাদক ওয়াসি আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানের সুচনালগ্নে সংগঠনটির সাবেক-বর্তমান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন রউফ কলেজের অধ্যক্ষ, যেখানে তিনি বিবিধ জীবন পরিচালনের নির্দেশিকা ও একজন আদর্শ শিক্ষার্থী হিসেবে জীবন পরিচালনার উপায়, নিয়মতান্ত্রিকতা, পরষ্পর সৌহার্দ্যবৃদ্ধি, সোশ্যাল নেটওয়ার্ক ও বিভিন্ন দক্ষতাবৃদ্ধির ওপর গুরুত্বারোপ করেন। ডিইউ রউফিয়ানের সভাপতি মাহমুদুল্লাহ ইপ্তি, সাধারণ সম্পাদক রুমা আক্তার ও সংগঠনের কার্যকরী পরিষদ ও সদস্যদের পারষ্পরিক সহযোগিতা ও উদ্দীপনায় এ আয়োজন সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য, ২০১৯ সালে প্রতিষ্ঠার পর থেকে ডিইউ রউফিয়ান ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ পাবলিক কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের হল-বিভাগ-বর্ষ নির্বিশেষে একত্রীকরণ, সংগঠিতকরণ, কলেজের সাথে লিয়াঁসো বজায় রাখা এবং সংগঠনের সদস্যদের মধ্যে অভ্যন্তরীণ যোগাযোগ, সৌহার্দ্য ও সহায়তার সম্পর্ক স্থাপনে কাজ করে যাচ্ছে।

সংগঠনটি আশাবাদী, অদুর ভবিষ্যতে সম্পৃক্ত সদস্যদের সাংগঠনিক ও আধুনিক দক্ষতার বৃদ্ধি, বিভিন্ন স্তর ও ক্ষেত্রে প্রতিষ্ঠিত ঢাবি শিক্ষার্থী মুন্সী আব্দুর রউফের প্রাক্তন শিক্ষার্থীদের অর্জনসমুহ তুলে ধরা এবং কলেজ স্তরে বিবিধ কর্মসূচির মাধ্যমে অনুজদের প্রয়েজনীয় গাইডলাইন, প্রেষণা ও সহায়তা প্রদানের মাধ্যমে তাদের সুপ্ত মেধা ও মনন প্রষ্ফুটিত করার মতো সাফল্য ও সক্ষমতা অর্জনে ডিইউ রউফিয়ানের বদ্ধপরিকর, এবং সেই আগামীর লক্ষ্যে নিরলস পরিশ্রম করে যাচ্ছে সংগঠনটির কমিটি, উপদেষ্টা মন্ডলী এবং সদস্যবৃন্দ।


শেয়ার করুন

LEAVE A REPLY

Specify Facebook App ID and Secret in the Super Socializer > Social Login section in the admin panel for Facebook Login to work

Please enter your comment!
Please enter your name here