ঢাবিতে অনুষ্ঠিত হলো আন্তঃহল সাঁতার ও ওয়াটারপোলো প্রতিযোগিতা

53
শেয়ার করুন

শাহাবুদ্দিন বিজয়::

ঢাকা বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী আন্তঃহল সাঁতার ও ওয়াটারপোলো প্রতিযোগিতা ২০২৩-২০২৪ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সাঁতারে ছেলেদের বিভাগে চ্যাম্পিয়ন হয় শহীদ সার্জেন্ট জহুরুল হক হল, রানার্স-আপ হয় মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল। মেয়েদের বিভাগে চ্যাম্পিয়ন কবি সুফিয়া কামাল হল ও রানার্স-আপ হয় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল।

চিত্র: সাঁতারে ছেলেদের বিভাগে চ্যাম্পিয়ন হয়ে শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের প্রোভোস্ট অধ্যাপক ড. মো: আব্দুর রহিমের সঙ্গে হলের শিক্ষার্থীদের ফটো সেশন।

ছেলেদের ওয়াটারপোলোতে চ্যাম্পিয়ন হয় মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল, রানার্স-আপ হয় বিজয় একাত্তর হল। মেয়েদের ওয়াটারপোলোতে হল ভিত্তিক অংশগ্রহণ না থাকলেও এবারই প্রথম মেয়েদের পাঁচটি হলের ছাত্রীদের মিলিয়ে দু’টি দলে ভাগ করে একটি ম্যাচের আয়োজন করা হয়।

চিত্র: মেদের সাঁতারে রানার্স-আপ হয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রোভোস্টের সঙ্গে শিক্ষর্থীদের ফটোসেশন।

১৫-১৬ নভেম্বর বুধ ও বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয় সুইমিং কমপ্লেক্সে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দুইদিন ব্যাপী এই বর্ণিল আয়োজন উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল। এ সময়ে উপাচার্য শিক্ষার্থীদের দেহ ও মন সুস্থ রাখতে এমন সহশিক্ষা কার্যক্রমের গুরুত্ব নিয়ে কথা বলেন।


শেয়ার করুন

LEAVE A REPLY

Specify Facebook App ID and Secret in the Super Socializer > Social Login section in the admin panel for Facebook Login to work

Please enter your comment!
Please enter your name here