বিএনসিসি সেনা শাখার নতুন সিইউও হলো সোহান ও অনিশা

38
শেয়ার করুন

বিএনসিসি সেনা শাখার নতুন সিইউও হলো সোহান ও অনিশা।১১ই এপ্রিল, সোমবার উত্তরায় বিএনসিসি হেডকোয়ার্টারে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে আলফা কোম্পানি, ঢাকা বিশ্ববিদ্যালয় কন্টিনজেন্টের নবনিযুক্ত ক্যাডেট আন্ডার অফিসার সাহানুর রহমান সোহান ও ক্যাডেট আন্ডার অফিসার মাহমুদা উম্মে অনিশা কে rank badge পড়িয়ে দেন রমনা রেজিমেন্ট কমান্ডার লেঃ কর্ণেল রাহাত নেওয়াজ, ১ বিএনসিসি ব্যটালিয়ন এ্যডজুটেন্ট মেজর আব্দুস সামাদ, ক্যাডেট আন্ডার অফিসার মুনতাসির মামুন মুন ও ক্যাডেট আন্ডার অফিসার সীমা আক্তার।
সিইউও সাহানুর রহমান সোহান ও সিইউও মাহমুদা উম্মে অনিশা সেনা শাখার যথাক্রমে ৯৭ ও ৯৮ তম কোম্পানি আন্ডার অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন। উনারা বর্তমান ক্যাডেট আন্ডার অফিসার মুনতাসির মামুন মুন ও ক্যাডেট আন্ডার অফিসার সীমা আক্তার এর স্থলাভিষিক্ত হবেন।
ক্যাডেট আন্ডার অফিসার সাহানুর রহমান সোহান উনার বর্ণাঢ্য বিএনসিসির ক্যারিয়ারে ৪ টি ক্যাম্প, কোম্পানি কোয়ার্টার মাস্টার সার্জেন্ট, ব্রাভো প্লাটুনের প্লাটুন ইনচার্জ, ড্রি পোগ্রাম সহ ইত্যাদি দায়িত্ব সফলতার সাথে পালন করেছেন৷ তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী । তিনি আশা রাখেন সেনা শাখা তার অগ্রগতির বর্তমান ধারাবাহিকতা বজায় রেখে সমান তালে এগিয়ে যাবে।
ক্যাডেট আন্ডার অফিসার মাহমুদা উম্মে অনিশা উনার বর্ণাঢ্য বিএনসিসির ক্যারিয়ারে রেজিমেন্টাল ক্যাম্পিং- ২০২২ এ ক্যাম্প কোয়ার্টার মাস্টার সার্জেন্ট, ফক্সট্রেট প্লাটুনের প্লাটুন ইনচার্জ, কালচারাল ইনচার্জ সহ ইত্যাদি দায়িত্ব সফলতার সাথে পালন করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় টেলিভিশন ফিল্ম ও ফটোগ্রাফি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। অনুজদের অনুসরণ করে বিএনসিসি সেনা শাখাকে সামনে এগিয়ে নিতে তিনি সকলের কাছে দোয়া ও সহযোগিতা চেয়েছেন।


শেয়ার করুন

LEAVE A REPLY

Specify Facebook App ID and Secret in the Super Socializer > Social Login section in the admin panel for Facebook Login to work

Please enter your comment!
Please enter your name here