ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের কোভিড-১৯ ভ্যাকসিন নেয়ার আহ্বান

12
শেয়ার করুন

ঢাকা,১৪ জুলাই,২০২১(বাসস): ঢাকা বিশ্ববিদ্যালয়ের নিয়মিত শিক্ষার্থীদের আগামী ১৭ জুলাইয়ের মধ্যে কোভিড-১৯ এর ভ্যাকসিন পেতে নিবন্ধন করার আহ্বান জানানো হয়েছে।
আজ এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত যাদের জাতীয় পরিচয়পত্র রয়েছে অথচ সুরক্ষা ওয়েবসাইটে ভ্যাকসিনের জন্য নিবন্ধন করতে পারছেন না তারা এই কার্যক্রমের আওতায় থাকবে।
আবেদন করার জন্য শিক্ষার্থীকে https://ssl.du.ac.bd/studentlogin  ওয়েব লিংকে গিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল ইমেইল আইডি ব্যবহার করে ড্যাসবোর্ডে লগ ইন করতে হবে। 
ড্যাসবোর্ড থেকে প্রয়োজনীয় তথ্য প্রদান করে ভ্যাকসিনের জন্য আবেদন করা যাবে। আবেদনকারী শিক্ষার্থীদের তালিকা বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের(ইউজিসি) মাধ্যমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে পাঠানো হবে। 
এছাড়া মন্ত্রণালয় থেকে এই তালিকা অনুমোদিত হবার পর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে তা বিজ্ঞপ্তি আকারে জানিয়ে দেয়া হবে। এরপর শিক্ষার্থীরা সুরক্ষা ওয়েবসাইটে গিয়ে ভ্যাকসিনের জন্য নিবন্ধন করতে পারবেন।


শেয়ার করুন

LEAVE A REPLY

Specify Facebook App ID and Secret in the Super Socializer > Social Login section in the admin panel for Facebook Login to work

Please enter your comment!
Please enter your name here